Breaking News

পরিচালকের কথা

শোকর আলহামদুল্রিলাহ। আল্লাহর অশেষ রহমতে মানবতার কল্যাণে প্রযুক্তিগত জ্ঞানকে সমৃদ্ধশীল করে বিলিয়ে দিতে ছাতক উপজেলায় “জেনুইন টেকনিক্যাল ট্রেনিং ইন্সটিটিউট” সর্বদা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রত্যন্ত অঞ্চলসহ দেশের বিপুল জনগোষ্ঠী তথা শিক্ষিত, অর্ধ-শিক্ষিত, বেকার যুবক, যুব মহিলা, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিসহ বাস্তব জীবনে কর্মমূখী করে গড়ে তোলার লক্ষে এক ঝাঁক তরুণ, চৌকস, মেধাবী কর্মীরা নিরলস পরিশ্রম করে যাচ্ছে।

তারাই ধারাবাহিকতায় কম্পিউটারের বেসিক থেকে শুরু করে গ্রাফিক্স ডিজাইন, কম্পিউটার হার্ডওয়্যার ইঞ্জিনিয়ারিং, ডিপ্লোমা এমনকি অনলাইনে আয় বিষয়ক বিভিন্ন প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি পেতে আত্ম-নির্ভরশীল কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

আমরা বিশ্বাস করি একজন মানুষ নিজেই নিজের ভাগ্যনিয়ন্তা। যে পরিশ্রম করার মন-মানসিকতায় জীবন যাত্রা শুরু করে, সে কখনো ব্যর্থ হতে পারে না। জীবনে সফল হতে চাইলে আপনি যে অবস্থায় থাকুন না কেন? সেখান থেকে প্রয়োজনীয় প্রশিক্ষণ গ্রহন করে আপনি আপনার নিজের এবং এর পাশাপাশি অন্যের জীবনও বদলে দিতে পারেন।

একটি সঠিক সিদ্ধান্ত এবং কর্মমূখী প্রশিক্ষণ মানব জীবনকে উন্নত করতে পারে।

তাই আর্ত-সামাজিক প্রেক্ষাপটে বর্তমান বিশ্বে বাংলাদেশকে মডেল হিসেবে তুলে ধরতে সবার জন্য প্রয়োজন কারিগরি প্রশিক্ষণ।

প্রত্যেক পেশায় সফলতার জন্য প্রশিক্ষণের বিকল্প নেই।তাই আপনি যে অবস্থায় থাকুন না কেন? নিয়মতান্ত্রিক প্রশিক্ষণ গ্রহন ও প্রদানের মাধ্যমে নিজ উন্নয়নের পাশাপাশি দেশের উন্নয়নে বলিষ্ট ভূমিকা পালন করতে পারেন।

আমাদের প্রতিষ্ঠান থেকে আপনার প্রয়োজনীয় IT প্রশিক্ষণ গ্রহনকল্পে আমাদের সাথে আপনিও দেশ ও সমাজের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।

আমাদের ভুবনে আপনাকে সবসময় সুস্বাগতম।