আমাদের নীতিমালা - 
১। জেনুইন যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রর নির্ধারিত ভর্তি ফরমে আবেদব করতে হবে। আবেদন ফরমের সাথে ২ কপি পাসপোর্ট ও ২ কপি স্ট্যাম্প সাইজ ছবি জমা দিতে হবে। শিক্ষাগত যোগ্যতার সর্বশেষ সনদ/প্রশংসাপত্র/মার্কসীট এর ফটোকপি জমা দিতে হবে।
২। ভর্তি হওয়ার পর কোর্স ফি কোন অবস্থাতেই উত্তোলন যোগ্য নয়। কোন শিক্ষার্থী কোর্স পরিবর্তনে ইচ্ছা করলে তা ভর্তিকৃত কোর্সের ক্লাস শুরুর আগে পরিচালক বরাবর আবেদনের মাধ্যমে কোর্স পরিবর্তন করা যাবে, কোর্সর ক্লাস শুরুর পর কোন প্রকার আপত্তি গ্রহণযোগ্য নয়।
৩। প্রতিদিন ক্লাসে আইডি কার্ড/মানি রিসিপ্ট নিয়ে আসতে হবে এবং স্বাক্ষর বহিতে অবশ্যই স্বাক্ষর করতে হবে।
৪। কোন প্রশিক্ষণার্থী অনুমতি ছাড়া একটানা ৭ দিন অনুপস্থিত থাকলে বর্তমান ঠিকানায় ফোন করে বা পত্র প্রেরণ করা হবে। ফোন বা পত্র পাওয়ার পর অনুপস্থিত থাকলে, উপযুক্ত কারণ দর্শাতে ব্যথ হলে ভর্তি সাময়িক স্থগিত/ বাতিল করা হবে।
৫। বিশেষ প্রয়োজনে কর্তৃপক্ষের অনুমতিক্রমে ছুটি নেওয়া যাবে। তবে নির্দিষ্ট সময়ের মধ্যে কোর্স সম্পন্ন করতে হবে।নির্দিষ্ট সময়ে কোর্স সম্পন্ন করতে ব্যর্থ হলে পুনঃভর্তির জন্য আবেদন করতে হবে। আবেদন গ্রহণযোগ্য হলে চলমান কোর্স ফি থেকে ৫০% (শতকরা পঞ্চাশ ভাগ) টাকা এককালীন প্রদান করে ভর্তি হতে হবে। অন্যতায় ভর্তি বাতিল বলে গণ্য হবে।
৬। উপরোক্ত নিয়মাবলী ভর্তির তারিখ থেকে (১)বৎসর পর্যন্ত বলবৎ থকিবে। অন্যতায় কোর্স করতে চাইলে নতুন করে ভর্তি হতে হবে।
৭। মানি রিসিপ্ট ব্যতীত কোন প্রকার লেনদেন করিবেন না। মানি রিসিপ্ট ব্যতীত কোন ধরনের আর্থিক অভিযোগ গ্রহণযোগ্য নয়।
৮। প্রার্থী/প্রার্থীনি ভর্তি হওয়ার পর প্রশিক্ষণ ক্লাসের সময়সূচী অফিস থেকে জেনে নিতে হবে। তাৎক্ষণিক সময়সূচী জানানো না গেলে প্রার্থী/প্রার্থীনির ভর্তি ফরমে দেওয়া বর্তমান ঠিকানা/মোবাইল নাম্বারের মাধ্যমে জানানো হবে।
৯। কোন প্রশিক্ষণর্থী ভর্তি হওয়ার পর এক সপ্তাহের মধ্যে কোন ক্লাস না করলে এবং পরবর্তীতে ক্লাস করতে অপারগতা প্রকাশ করলে উপযুক্ত কারণ বিশ্লেষণ করে পরিচালক বরাবর ভর্তি বাতিলের জন্য আবেদন করতে হবে। আবেদন গ্রহনযোগ্য হলে প্রদানকৃত টাকার অর্ধেক (শতকরা ৫০ ভাগ টাকা) ফেরত দেওয়া হবে।
১০। কোন প্রশিক্ষণার্থী ভর্তি হওয়ার পর এক মাসের মধ্যে কিংবা নির্ধারিত ব্যাচ শুরুর প্রথম তিনটি ক্লাসের মধ্যে উপস্থিতি না থাকলে ভর্তি বাতিল বলে গণ্য করা হবে। সেক্ষেত্রে কোন প্রকার আর্থিক লেনদেন ফেরত দেওয়া হবে না।
১১। কোর্স শেষে নিজ দায়িত্বে রেজিস্ট্রেশন ফরম পূরণ করে পরীক্ষায় অংশগ্রহন করতে হবে। পরীক্ষার ১৫ দিন পর অফিস থেকে ফলাফল জেনে কৃতকার্য হলে প্রাতিষ্ঠানিক সার্টিফিকেট গ্রহন করতে হবে। রেজিস্ট্রেশন, পরীক্ষা ফি ও সার্টিফিকেট বাবদ ৬৫০/- (ছয় শত পঞ্চাশ টাকা) পরিশোধ করতে হবে।
১২। প্রতিষ্ঠানের স্বার্থ বিরোধী কোন কার্যকলাপে লিপ্ত থাকলে ভর্তি বাতিল পূর্বক আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
১৩। প্রতিষ্ঠানের যাবতীয় নিয়ম-কানুন মেনে চলতে বাধ্য থাকতে হবে। অন্যতায় কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।